টেকনাফ পুলিশের অভিযান : নতুন মাদক ক্রিস্টাল মেথ উদ্ধার,  রোহিঙ্গা শরনার্থী আটক

 ২০২১-০৫-০৬ ১২:৩৩:২৮   বিভাগ: আইন ও আদালত

ছৈয়দুল আমিন চৌধুরী, নাফ বার্তা :
কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ পুলিশের অভিযানে নতুন মাদক ক্রিস্টাল মেথ বা আইস নামক মাদক সহ এক রোহিঙ্গা শরনার্থী আটক করা হয়েছে।
৬ মে দিবাগত  রাতে ২৭ নং  জাদিমুড়া রোহিঙ্গা শিবিরের ন্যাচারপার্ক সংলগ্ন  আটকৃত রোহিঙ্গার বসতঘর হতে এ মাদক উদ্ধার করে পুলিশ।
আটককৃত ব্যক্তি সি ব্লকের  মৃত সোনা আলীর   ছেলে নুর মোহাম্মদ
 টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো: হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক (অপারেশন)  খোরশেদ আলমের নেতৃত্বে একদল পুলিশ ওই শিবিরে অভিযান চালিয়ে
১ ‘শ গ্রাম ক্রিস্টাল মেথ আইস নামক নতুন মাদক নুর মোহাম্মদের ঘর থেকে উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ১৫ লক্ষ টাকা বলে জানায় পুলিশ।  এসময় মাদক সংরক্ষণের দায়ে ওই রোহিঙ্গাকে আটক করতে সক্ষম হয়।
ওসি জানান, এ মাদক টেকনাফ থানা পুলিশের প্রথম উদ্ধার। পুলিশ ইতিমধ্যে অভিযান পরিচালনা শুরু করে দিয়েছে। এরই প্রেক্ষিতে মাদক বিরোধী অভিযানে এসব নতুন মাদক উদ্ধার করা হয়। আটককৃত রোহিঙ্গার  বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।
উল্লেখ্য মার্চে প্রথমবারের মতো এ মাদকের সন্ধান পায় ডিএনসি। ২কেজি মাদক সহ পাচারকারীকে আটক করেছিল এ সংস্থা।  তখন থেকে র্যাব, বিজিবি একবার করে এ মাদক উদ্ধার করে। টেকনাফ থানা পুলিশ প্রথম বারের মতো তারাও ক্রিস্টাল মেথ বা আইস উদ্ধার করে। ইয়াবার পাশাপাশি এ মাদকের সয়লাবে উদ্বেগ প্রকাশ করেছে সচেতন মহল।

আর্কাইভ
May 2021
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

ফেইসবুকে আমরা