টেকনাফে লকডাউন নিশ্চিতকরণ ও করোনার বিস্তার রোধে মাঠে রয়েছে প্রশাসন 

 ২০২১-০৪-০৬ ১২:০৫:০৮   বিভাগ: উপজেলা

ছৈয়দুল আমিন চৌধুরী, নাফ বার্তা :
টেকনাফে লকডাউন নিশ্চিতকরণ ও করোনা বিস্তার রোধে মাঠে রয়েছেন উপজেলা  প্রশাসন।
স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পরিধান করা, দ্রব্য মূল্য নিয়ন্ত্রণ ও দোকান পাঠ বন্ধ করণ, যান চলাচল নিয়ন্ত্রণ সহ অনেক কিছুর উপর গুরুত্বারোপ করে টেকনাফের বিভিন্ন সড়কে অভিযান পরিচালনা করছেন টেকনাফ উপজেলা প্রশাসন। এ-সময় আইন অমান্যকারি কয়েকটি প্রতিষ্ঠান ও ব্যক্তিদের করা হচ্ছে জরিমানাও। পাশাপাশি বিতরণ করা হয়েছে মাস্কও সোমবার ৫ এপ্রিল সকাল ১১ থেকে টেকনাফের বিভিন্ন স্থানে ও প্রধান প্রধান সড়কে অভিযান পরিচালনা করা হয়েছে।
 অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী। সাথে  অন্যান্যদের মধ্যে রয়েছেন পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) আবুল মনসুর, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান, ইন্সপেক্টর( ট্রাফিক) ফারুক আল মামুন ভূঁইয়া, টেকনাফ পৌরসভার সচিব মুহাম্মদ মহিউদ্দিন ফয়েজী, ইঞ্জিনিয়ার পরাক্রম চাকমা সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দরা।
 ইউএনও পারভেজ চৌধুরী বলেন, লকডাউন চলাকালীন সময় সকলেই যেন সরকারের দেয়া বিধিনিষেধ গুলো মেনে চলে। যদি কেউ বা কোন প্রতিষ্ঠান আইন অমন্য করে তাহার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে। পাশাপাশি করোনার বিস্তার রোধে লকডাউন নিশ্চিত করতেই প্রশাসন মাঠে থাকবে।
টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্রশীল জানান, টেকনাফে শনাক্তের হার শূণ্যেই ছিলো। কিন্তু তা দিন দিন বাড়ছে। গতকাল রবিবার ৩ জন ও শনিবার ৪ জন সনাক্ত হয়েছিলেন। উপজেলার লোকজনের মাঝে করোনা পরীক্ষাতে অনীহা। না হয় এ সংখ্যা আরো বৃদ্ধি পেতো। সবাইকে নিরাপদ ও স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানিয়েছেন তিনি।

আর্কাইভ
April 2021
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

ফেইসবুকে আমরা