ডাঃ কায়সার এর বিরুদ্ধে অপঃ প্রচারের তীব্র  প্রতিবাদ 

 ২০২১-০৩-২০ ১৭:০৯:৩৩   বিভাগ: আইন ও আদালত

ডাঃ কায়সার এর বিরুদ্ধে অপঃ প্রচারের তীব্র  প্রতিবাদ 

টেকনাফ থেকে প্রকাশিত কয়েকটি অনলাইন পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ডাঃ কায়সার আহমদ এর বিরুদ্ধে ভুয়া ডাঃ এর তকমা লাগিয়ে যে অপঃ প্রচার করে সম্মানহানীকর সংবাদ প্রকাশ করা হয়েছে আমি তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও প্রতিহিংসার বহিঃ প্রকাশ।  আমি দীর্ঘ ১৬ বছর ধরে দেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে যেমন, লো- ভিশন এ্যাড, পাহাড়তলী চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্র,  চট্রগ্রাম,  পি.এস.পি চক্ষু চিকিৎসক,  কমিউনিটি চক্ষু হাসপাতাল কক্সবাজার ও মডার্ণ আই কেয়ার খারাং খালী স্টেশন এ ( যার গভঃ রেজিঃ নং-৭৪) ”চক্ষু, নাক-কান, মাথা ব্যাথা রোগের সুনামের সহিত চিকিৎসা সেবা দিয়ে আসছি। অত্যান্ত পরিতাপের বিষয় কতিপয় স্বার্নেষীমহল ইশ্বার্নিত হয়ে নিজেদের স্বার্থ হাসিল করার কু-মানসে আমার বিরুদ্ধে মানহানিকর সংবাদ পরিবেশন করেছে যা অত্যান্ত ন্যাক্কারজনক ও হাস্যকর। যে সংবাদে সাধারন মানুষের হাস্যরসের খোরাক জুগিয়েছে।

আমি উক্ত ভুয়া, কাল্পনিক সংবাদে সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার অনোরুধ করছি। পাশাপাশি অদুর ভবিষ্যতে এমন ভুয়া, বানোয়াট,  মিথ্যা, মনগড়া সংবাদ পরিবেশন করা থেকে বিরত না থাকলে মানহানী মামলা করতে বাধ্য হব।

প্রতিবাদকারীঃ

ডাঃ কায়সার আহমদ

এম.এ.বি.এইচ.ই  (স্বাস্থ্য)

সি.ও (চক্ষু) ঢাকা

গভঃ রেজিঃ নং-৭৪

চেম্বারঃ মডার্ণ আই কেয়ার

খারাংখালী বাজার, হোয়াইক্যং,

টেকনাফ।

মোবাইল – ০১৮৪৩-৬৩০৮১৮

 

 

 

 


আর্কাইভ
March 2021
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28  

ফেইসবুকে আমরা