হ্নীলা ইউপি’র প্রবিণ মেম্বারের মৃত্যু, সকালে জানাজা

 ২০২১-০৩-১৪ ০৭:৫৩:৫৪   বিভাগ: কক্সবাজার

নাফ বার্তা রিপোর্ট:

হৃদরোগে আক্রান্ত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হ্নীলা ইউপি’র প্রবিণ মেম্বার ফরিদুল আলম ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ… রাজিউন। তার মৃত্যুতে বিভিন্ন জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। রবিবার সকাল ১১টায় মরহুমের বাড়ির সামনে মাঠে নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে চির নিদ্রায় শায়িত করা হবে।

পারিবারিক সুত্র জানায়, ১৩মার্চ (শনিবার) দুপুর ১২টারদিকে দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় হ্নীলা মৌলভী বাজারের মরহুম জালাল আহমদের ২য়পুত্র, হ্নীলা ইউপির ২নং ওয়ার্ড মেম্বার এবং হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের (একাংশ) সভাপতি ফরিদুল আলম (৬০) ইন্তেকাল করেন। তিনি ৫ভাই ও ২বোনের মধ্যে ২য়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ছেলে, ৪মেয়ে, ভাই-বোন, সহকর্মী, অসংখ্য আত্বীয়-স্বজন, শুভাকাংখী, রাজনৈতিক নেতাকর্মী রেখে গেছেন।
উল্লেখ্য,গত ১১ মার্চ রাতে তিনি হঠাৎ হার্টস্ট্রোক করলে তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। পরদিন তাঁর শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হলেও আজকে তিনি মৃত্যুবরণ করেন।
এই জননেতার মৃত্যুতে হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, ১নং ওয়ার্ড মেম্বার বশির আহমদ, ৪নং ওয়ার্ড মেম্বার হোছাইন আহমদ, ৫নং ওয়ার্ড মেম্বার জামাল উদ্দিন, ৬নং ওয়ার্ড মেম্বার আবুল হোছন, ৮নং ওয়ার্ড মেম্বার নুরুল হুদা, ৯নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আলী, সংরক্ষিত মহিলা মেম্বার মর্জিনা আক্ততার ছিদ্দিকীসহ, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেণীর মানুষ গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে বিকেলে মরহুমের লাশবাহি এম্বুল্যান্স মৌলভিবাজার বাড়িতে এসে পৌছলে শোকের ছায়া নেমে আসে। স্বজনদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠে।

১৪ মার্চ সকাল ১১টায় হ্নীলা মৌলভী বাজার মরহুমের বাড়ির সামনের মাঠে নামাজে জানাজা শেষে মৌলভী বাজার কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন মরহুমের ভগ্নিপতি অত্র ইউপির চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক জহির আহমদ।


আর্কাইভ
March 2021
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28  

ফেইসবুকে আমরা