হোয়াইক্যংয়ে অন্তসত্ত্বা নারীকে হামলার পর স্বামীকে প্রাণ নাশের হুমকি

 ২০২১-০২-১৬ ২১:২৫:০৯   বিভাগ: আইন ও আদালত

 

হোয়াইক্যং প্রতিনিধি::
টেকনাফের হোয়াইক্যংয়ে এক অন্তসত্বা নারীকে হামলা করা হয়েছে। চিহ্নিত দূর্বৃত্তদের হামলায় অন্তসত্বা আনোয়ারা বেগম (২৮) ও তার অনাগত সন্তান আশঙ্কাজনক অবস্থায় রয়েছে। হামলা করে ক্ষান্ত হননি দূর্বৃত্তরা। এবার এই নারীর স্বামী মো. সামশুল আলমকে প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।
১৬ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে হোয়াইক্যং ইউনিয়নের দৈংগ্যাকাটা এলাকায় প্রাণ নাশের হুমকি দেয় একদল দূর্বৃত্তরা। এ ব্যাপারে টেকনাফ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, গত বৃহষ্পতিবার সকাল ৯ টার দিকে দৈংগ্যকাটা এলাকায় সামশুল আলমের ৮ মাসের অন্তসত্বা স্ত্রী আনোয়ারা নিজের গাছ থেকে বড়ই পাড়াকে কেন্দ্র করে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় ওই চিহ্নিত দূর্বত্তরা। তাদের হামলায় রক্তাক্ত হয় এই নারী। তার শোর চিৎকারে স্থানীয়রা এগিয়ে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই অন্তসত্বা নারী। তার চেয়ে তার অনাগত সন্তান আশঙ্কাজনক বলে জানিয়েছেন সংশ্লিষ্ট চিকিৎসক। এ ব্যাপারে স্বামী বাদি হয়ে অভিযোগ দায়ের করলে তাকে খুন করার হুমকি দেন বলে জানান সামশুল। তিনি বলেন, স্থানীয় জসিম উদ্দিন রানা, রুবিনা আক্তার, বুল বুল আক্তার ও রহিম আলী সহ আরো অন্যান্যরা মিলে আমার স্ত্রীকে প্রথম দফায় হামলা করে ক্ষান্ত হননি। এবার তারা প্রকাশ্যে মেরে ফেলার হুমকি দেয়া হয়। বিষয়টি নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান সামশুল।
স্থানীয় সাবেক মেম্বার আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন রুবিনা সহ অন্যান্যরা খারাপ প্রকৃতির লোক।
জানা গেছে, তাদের বিরুদ্ধে ইয়াবার সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে। সে সুবাদে হোয়াইক্যং ও লম্বাবিল এলাকার এক বিশাল ইয়াবা সিন্ডিকেটের নেতৃত্বে বেপরোয়া হয়ে উঠে তারা। তাদের বাচাতে দৌড়ঝাপ শুরু করেছেন একাধিক ইয়াবা ব্যাপারী।
হোয়াইক্যং পুলিশ ফাড়ীর ভারপ্রাপ্ত কর্মকর্তা এস আই নূরে আলম জানান, সামশুল আলম দায়ের করা অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।


আর্কাইভ
February 2021
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

ফেইসবুকে আমরা