পরিচালক অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ

 ২০২০-০৯-২০ ১১:৪৬:৫৯   বিভাগ: বিনোদন

নাফবার্তা ডেস্ক []

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন অভিনেত্রী অভিনেত্রী পায়েল ঘোষ।

বলিউড অভিনেতা সুশান্তের অস্বাভাবিক মৃত্যু, রিয়া চক্রবর্তী বা কঙ্গনা রানাউয়াতকে নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রির মানুষদের ভাগ হতে দেখা গিয়েছিল। এবার সেই আবহেই বলিউড ‘রাজনীতি’তে অন্য মাত্রা এনে দিয়েছে পায়েল ঘোষ নামে এক অভিনেত্রীর অভিযোগ।

শনিবার তিনি চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন। এখানেই থামেননি পায়েল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং তার দপ্তরের টুইটার হ্যান্ডল পিএমও ইন্ডিয়াকে ট্যাগ করে অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবিও জানিয়েছেন।

পায়েলের টুইট প্রকাশ্যে আসতেই অনুরাগের গ্রেপ্তারির দাবি তুলে টুইটারে নতুন হ্যাশ ট্যাগ বানিয়ে পোস্ট করেছেন কঙ্গনা রানাউয়াত।

মূলত পরিচালক অনুরাগ কাশ্যপ ঘোষিতভাবেই মোদি বিরোধী। প্রকাশ্যেই তিনি মোদি সরকার এবং বিজেপির নানাবিধ সমালোচনা করে থাকেন। তার পুরোনো সংস্থা ‘ফ্যান্টম ফিল্ম’-এর এক সহযোগীর বিরুদ্ধে একটা সময়ে মিটু-র অভিযোগ ওঠে।

পায়েল লেখেন, ‘অনুরাগ কাশ্যপ আমার উপর বল প্রয়োগ করেন এবং ভীষণই খারাপভাবে।’ এর পরের অংশেই পায়েল প্রধানমন্ত্রীর উদ্দেশে লেখেন, ‘নরেন্দ্র মোদিজি দয়া করে ব্যবস্থা নিন এবং একজন সৃজনশীল মানুষের আড়ালে কোনো দৈত্য রয়েছে, সেটা গোটা দেশকে দেখতে দিন।’ টুইটারের শেষ অংশে পায়েল লিখেছেন, ‘আমি জানি এতে আমার ক্ষতি হবে। আমার নিরাপত্তাও ঝুঁকিপূর্ণ হয়ে উঠবে। দয়া করে সাহায্য করুন।’

‘সাথ নিভানা সাথিয়া’ সিরিয়ালে পায়েল ঘোষকে দেখা গিয়েছিল। বলিউডে তার অভিষেক ‘প্যাটেল কি পাঞ্জাবি শাদি’ সিনেমায়। তবে টুইটারে অভিযোগ জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে ব্যবস্থা নেয়ার আর্জি জানালেও পায়েল পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের করেছেন কিনা তা  এখনও স্পষ্ট নয়।

সূত্র- আনন্দবাজার পত্রিকা


আর্কাইভ
September 2020
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

ফেইসবুকে আমরা