কক্সবাজারে সেইলর’এর ১৯তম আউটলেট

 ২০২০-০৮-২৯ ০০:৪৮:১৬   বিভাগ: অর্থনীতি

নাফ বার্তা ডেস্ক :
কক্সবাজার কলাতলী বীচের খুব কাছে হোটেল সী প্যালেসের সামনে উদ্বোধন হলো সেইলর’এর ১৯তম আউটলেট। সকল ধরণের স্বাস্থ্যবিধি মেনে, ২৮শে আগস্ট বিকেলে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন করা হয়।
কক্সবাজারের জনপ্রিয় টুরিস্ট স্পট, কলাতলী বীচ থেকে মাত্র কয়েক মিনিটের দূরত্বেই সুপরিসর এই আউটলেটটি সাজানো হয়েছে নানা আঙ্গিকে।
মর্ডান ইন্টেরিয়রের সাথে সামঞ্জস্য রেখে বরাবরের মত কক্সবাজারের ঐতিহ্য ও সংস্কৃতির ছোঁয়ায় সাজানো এই নতুন আউটলেটটি। দেয়ালজুড়ে বিশাল প্রতীকীরূপে বঙ্গোপসাগর ও সমুদ্র সৈকতের প্রাকৃতিক সৌন্দর্য, বিখ্যাত সাম্পান নৌকা এবং আটটি দ্বীপের আদলে গড়া হয়েছে নতুন আউটলেটটির অভ্যন্তরীণ সাজসজ্জা।
এছাড়া আউটলেটের অলঙ্করণে যোগ করা হয়েছে সেইলরের মার্চেন্ডাইজিং আইটেম, প্যাটার্ন নিয়ে বিশেষ ওয়্যাল ইনস্টলেশন।
দৃষ্টিনন্দন ইন্টেরিয়রের পাশাপাশি ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো আউটলেটে রয়েছে পর্যাপ্ত জায়গা, সার্ভিস কাউন্টার, আলাদা বসার ব্যবস্থা, আধুনিক ট্রায়াল রুম এবং ক্রেতাদের জন্য আলাদা ফ্রেশরুমের ব্যবস্থা। এই নতুন আউটলেটে থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক, নানা আকর্ষণীয় লাইফস্টাইল পণ্য এবং কক্সবাজারের জন্যে সী-বীচ ওয়্যার।
বাংলাদেশের সকল জেলার ক্রেতাদের কাছে সেইলরের পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে খুব শীঘ্রই আরো নতুন কয়েকটি আউটলেট উদ্বোধন হতে যাচ্ছে।
বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইপিলিয়ন গ্রুপের পরিচালক জুনায়েদ আবু সালেহ মুসা এবং চিফ অপারেটিং অফিসার রেজাউল কবীরসহ অন্যান্য শীর্ষ কার্যনির্বাহী কর্মকর্তারা।

নাফ বার্তা/ আমিন


আর্কাইভ
August 2020
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

ফেইসবুকে আমরা