টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা সন্ত্রাসী শরিফ নিহত

 ২০২০-০৬-০৭ ০৮:০৩:২৫   বিভাগ: আইন ও আদালত

নাফ বার্তা রিপোর্ট :

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে টেকনাফ নয়াপাড়া রেজিঃ ক্যাম্পের শীর্ষ সন্ত্রাসী ডাকাত জকির গ্রুপের সদস্য মোঃ শরীফ (২৬) নিহত হয়েছে। নিহত ডাকাত মোঃ শরীফ শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের মোঃ সালামের ছেলে ও রোহিঙ্গা শীর্ষ ডাকাত জকির গ্রুপের সক্রিয় সদস্য। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে,  উদ্ধার করা হয় ২ টি দেশীয় তৈরি আগ্নেয়স্ত্র,৭ রাউন্ড তাজা কার্তুজ ও ৮ রাউন্ড তাজা কার্তুজের খোসা।

পুলিশ সূত্রে জানা যায়, ৬ জুন শনিবার রাত সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানার এসআই জামশেদের নেতৃত্বে পুলিশের একটি দল হ্নীলা ইউনিয়নের ক্যাম্প ২৬’ শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের ব্লক ডি-৩ ও ব্লক ডি-৪ এর মাঝে পাহাড়ের পাদদেশে অস্ত্রসস্ত্র সহ অবস্থানরত রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সদস্যদের কেন্দ্রস্থলে অভিযানে গেলে সশস্ত্র রোহিঙ্গা ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে।পুলিশও নিজেদের আত্বরক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করলে রোহিঙ্গা ডাকাতরা পালিয়ে যায়। এক পর্যায়ে গুলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ সহ ২ টি দেশীয় তৈরি (এলজি) আগ্নেয়স্ত্র,৭ রাউন্ড তাজা কার্তুজ, ৮ রাউন্ড তাজা কার্তুজের খোসা উদ্ধার করা হয়। আহত হয় পুলিশের দুই সদস্য এএসআই আজিজ ও আমির হোসেন।

পরে আহত পুলিশের দুই সদস্য ও উদ্ধারকৃত গুলিবিদ্ধ সন্ত্রাসীকে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ সন্ত্রাসীকে আরো উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাফ বার্তা/এসএ 


আর্কাইভ
June 2020
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

ফেইসবুকে আমরা