করোনা আক্রান্ত এমপির সংস্পর্শে আসায় আরও দুই সাংসদ কোয়ারেন্টিনে

 ২০২০-০৫-০৩ ১৪:৪৮:৫৯   বিভাগ: কভিট ১৯

নাফ বার্তা ডেস্ক:

নওগাঁ-২ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হওয়ায় তার সংস্পর্শে আসা নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের এমপি সলিম উদ্দিন তরফদার সেলিম হোম কোয়ারেন্টিনে রয়েছেন। এছাড়া সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জনকে হোম কোয়ারেন্টিনে থাকার অনুরোধ করা হয়েছে। একই সঙ্গে শহীদুজ্জামান সরকারের নির্বাচনী এলাকায় তার সংস্পর্শে আসা উপজেলা নির্বাহী অফিসারসহ অন্যান্য সরকারি-বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাদের হোম কোয়ারেন্টিনে থাকার অনুরোধ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। তাদের সবার নমুনাও সংগ্রহ করা হবে বলেও জানান ডেপুটি সিভিল সার্জন ডা. মুনজুর এ মোর্শেদ।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মুনজুর এ মোর্শেদ বলেন, গত ২৭ এপ্রিল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে সংসদ সদস্য ও সাবেক হুইপ শহীদুজ্জামান সরকার উপস্থিত ছিলেন। এ কারণে প্রাথমিকভাবে আমরা জেলার দুই এমপি, ডিসি, এসপিসহ উল্লেখিত ৬ জন হোম কোয়ারেন্টিনে থাকতে অনুরোধ করেছি।

এ ছাড়া সংসদ সদস্য ও সাবেক হুইপ শহীদুজ্জামান সরকার এর নির্বাচনী এলাকা ধামইরহাট, উপজেলা নিবার্হী অফিসারসহ অন্যান্য সরকারি বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ যারা তার সংস্পর্শে এসেছেন তাদের চিহিৃত করে হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হবে।

এর আগে সংসদে সরকারদলীয় হুইপ আতিউর রহমান আতিক শুক্রবার (১ মে) রাতে গণমাধ্যমকে জানান, ‘সংসদ সদস্য শহীদুজ্জামান সরকারের সঙ্গে আমার কথা হয়েছে। ওনার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে ওনার এখনও শারীরিক কোনো অসুবিধা নেই। ভালো আছেন। তাও নিজেকে আইসোলেশনে রেখেছেন তিনি। উনি সবার কাছে দোয়া চেয়েছেন।’

নাফ বার্তা/ এস.এ


আর্কাইভ
মে ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল   জুন »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেইসবুকে আমরা