কেন্দুয়ায় ৯০ বস্তা চালসহ গ্রেপ্তার ২

 ২০২০-০৪-১১ ১৪:৩৬:২৯   বিভাগ: অর্থনীতি

নাফ বার্তা ডেস্ক:

নেত্রকোনার কেন্দুয়ায় হতদরিদ্রের ৯০ বস্তা ২৫ কেজি চালসহ ডিলার আওয়ামী নেতা আমিনুল ইসলাম সাকিল ও সহযায়ী সাইফুল নামে দুই জনকে গ্রেপ্তার করেছে কেন্দুয়া থানা পুলিশ।  শুক্রবার বিকালে  তাদেরকে আটক ও চাল গুলো জব্দ করা হয়। সুত্র জানায়, উপজেলার রোয়াইলবাড়ি   ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিকীকের ছেলে আমিনুল ইসলাম সাকিল হতদরিদ্রের ডিলার। সাকিল যে ঘরের গুদাম দেখিয়ে ডিলারশীপ নিয়েছে এর পাশের ঘর থেকে পুলিশ ৫০ কেজি ওজনে ৯০ বস্তা ও ২৫ কেজি ওজনের একটি খোলা বস্তা চাল জব্দ করেছে পুলিশ। এঘটনায় ডিলার আমিনুল ইসলাম সাকিল ও সাইফুলকে আটক করেছে পুলিশ। এঘটনায় রাতেই পেমই তদন্ত কেন্দ্রের ইনচার্জ খায়রুল বাশার বাদী হয়ে  ধৃত দুই জনের বিরুদ্ধে  বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। আজ শনিবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
ডিলার আমিনুল ইসলাম সাকিলের দাবী করে বলেন
দেশে রোহিঙ্গা আসলে কয়েক মাস বরাদ্ধ বন্ধ থাকায় আগের ভাড়া করা ঘরটি ছেড়ে দেন। এর পর যখন বরাদ্ধ আসে তখন পাশেই আরেকটি ঘর ভাড়া নিয়ে চাল রেখে বিতরণ করে আসছিল।

সে আরো জানায়, মূলত: এই চাল বিতরন কার্যক্রম থাকে বছরে ৫ মাস। যেকারনে সাইফুলকে নিয়ে ঘর ভাড়া রাখি। বর্তমানে বিতরণ ও স্টক ঠিক আছে বলে দাবী করেন সাকিল।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা কেন্দুয়া থানা এসআই ছামেদুল হক বলেন,সে যে ঘরকে গুদাম দেখিয়েছে এর পাশের ভাঙ্গারি দোকান ঘর থেকে এসব চাল জব্দ করা হয়। তদন্ত চলছে এর সাথে আরো কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

নাফ বার্তা/এসএ


আর্কাইভ
এপ্রিল ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ   মে »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

ফেইসবুকে আমরা