কক্সবাজারে কোয়ারেন্টাইন মুক্ত ৬০জন, রয়েছে আরো ৩২৪ জন

 ২০২০-০৩-২৫ ২১:০৪:২০   বিভাগ: কক্সবাজার

নাফবার্তা ডেস্ক[]

করোনা ভাইরাস প্রভাব পর থেকে কোয়ারেন্টাইনে রাখা ৬০জনকে ইতোমধ্যে মুক্ত হয়েছেন। এই ৬০ জনের অধিকাংশই আজ বুধবার কোয়ারেন্টাইন সময় শেষ হয়েছে। অন্যদিকে আজ পর্যন্ত নতুন করে আনাসহ আরো ৩২৪জন কোয়ারেন্টাইনে রয়েছে। কক্সবাজারের সিভিল সার্জন মাহবুবুর রহমান এই তথ্য জানান।

তিনি জানান, করোনার প্রভাব শুরুর পর থেকে প্রতিদিনই সন্দেহভাজনদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এই সংখ্যা সর্বোচ্চ  দাঁড়িয়েছে ৩৮৪ জন-এ। জেলার প্রতিটি উপজেলায় ছিলো কোয়ারেন্টাইন পর্যবেক্ষণ লোকজন। এর মধ্যে অন্তত ৯০ শতাংশই প্রবাসী।

সিভিল সার্জন আরো জানান, এর মধ্যে কোয়ারেন্টাইনের নির্দিষ্ট সময় (পক্ষকাল) শেষ হওয়ায় গত দুই/তিন থেকে কোয়ারেন্টাইন সম্পন্নকারীদের ছেড়ে দেয়া হয়েছে। সর্বশেষ আজ বুধবার পর্যন্ত ৬০জনকে কোয়ারেন্টাইন থেকে ছেড়ে দেয়া হয়েছে। নির্দিষ্ট সময় শেষ হলেও যথেষ্ট পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে তাদেরকে ছাড়া হয়েছে।

কক্সবাজার সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোঃ মহিউদ্দীন জানান, কক্সবাজারে গত ২৪ মার্চ মোসলিমা খাতুন (৭০) নামের এক নারীর করোনা সনাক্ত করা হয়েছে। অবশ্য তিনি সৌদিআরব থেকে ওমরা হজ¦ করে গত ১৩ মার্চ বাংলাদেশে ফিরেছেন। তাকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থা উন্নতি দিকে যাচ্ছে।


আর্কাইভ
মার্চ ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি   এপ্রিল »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

ফেইসবুকে আমরা