কক্সবাজার সৈকতে লোকসমাগম নিষিদ্ধ

 ২০২০-০৩-১৮ ১৮:৫০:২০   বিভাগ: আইন ও আদালত

ডেস্ক নিউজ:

কক্সবাজার সমুদ্রসৈকতে আজ বুধবার বিকেল থেকে লোকসমাগম নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন। দেশি-বিদেশি পর্যটকদের সৈকত ভ্রমণে আসতে নিরুৎসাহিত করতে স্থানীয় হোটেলের মালিকদেরও নির্দেশনা দেওয়া হয়েছে। ইতিমধ্যে টুরিস্ট পুলিশ ও জেলা প্রশাসনের একাধিক ভ্রাম্যমাণ আদালত সৈকতে নেমে পর্যটকদের হোটেলকক্ষে ফিরিয়ে নিয়েছেন।

হোটেলের মালিকদের তথ্য, আজ কক্সবাজারে অবস্থান করছেন প্রায় তিন হাজার পর্যটক। এর মধ্যে এক হাজার গেছেন প্রবাল দ্বীপ সেন্ট মার্টিনে।

জেলা প্রশাসক মো. কামাল হোসেন প্রথম আলোকে বলেন, আজ বুধবার বিকেল থেকে সমুদ্রসৈকতে জনসমাগম নিয়ন্ত্রণ করা হচ্ছে। এ ব্যাপারে ম্যাজিস্ট্রেটের মাধ্যমে একাধিক ভ্রাম্যমাণ আদালত মাঠে নামানো হয়েছে। আর পর্যটকদের ভ্রমণে আসতে নিরুৎসাহিত করতে স্থানীয় হোটেলের মালিকদের নির্দেশনা দেওয়া হয়েছে।

টুরিস্ট পুলিশ কক্সবাজারের সহকারী পুলিশ সুপার ফখরুল ইসলাম প্রথম আলোকে বলেন, সমুদ্রসৈকতে ভ্রমণে আসা দেশি-বিদেশি পর্যটকদের সমাগম-জমায়েত এবং কোনো ধরনের কর্মসূচি পালনে নিষেধ করে প্রচারণা চালাচ্ছে টুরিস্ট পুলিশ। সন্ধ্যার আগেই সৈকত খালি করা হবে। কাল বৃহস্পতিবার সকাল থেকে হোটেল মোটেল খালি করা হবে। ওই দিন সকাল থেকে কাউকে সৈকত এলাকায় জড়ো হতে দেওয়া হবে না।

নাফ বার্তা/ এসএ


আর্কাইভ
মার্চ ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি   এপ্রিল »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

ফেইসবুকে আমরা