মাদক ও মানব পাচারকারীদের যুবলীগে ঠাই নেই- হোয়াইক্যংয়ে ওয়ার্ড যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে নুরুল আলম চেয়ারম্যান

 ২০২০-০৩-১১ ২১:৩৯:১২   বিভাগ: টেকনাফ

নাফবার্তা রিপোর্ট[]

টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান নুরুল আলম বলেন, ত্যাগী ও পরিক্ষিত কর্মীদের মধ্য থেকে পরিচ্ছন্ন নেতৃত্ব সৃষ্টি করা হবে। কোনো মূহুর্তে মাদক ও মানব পাচারকারীদের যুবলীগে ঠাই দেওয়া হবেনা। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা শেখ মুজিবুর রহমানের তনয়া মানবাতার মা ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও রূপকল্প বাস্তবায়ন করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার বিকল্প নেই। মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনা যেভাবে উন্নয়ন করে যাচ্ছেন, এসব খবরাখবর গ্রামেগঞ্জে পৌঁছাচ্ছেনা। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা সবার দোরগোড়ায় পৌঁছিয়ে দিতে আহ্বান জানান তিনি। গতকাল (১১ মার্চ) বুধবার বিকেল ৩ টায় কমিউনিটি সেন্টারে হোয়াইক্যং ইউনিয়নের ২ নং ওয়ার্ড যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এর আগে সম্মেলন ও কাউন্সিল উদ্বোধন করেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নুরুল মোস্তফা মানিক। যুগ্ন আহ্বায়ক মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ফজলুল কবির, হোয়াইক্যং ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন সিকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ইকবাল উদ্দিন সিকদার, উপজেলা যুবলীগের সহ সম্পাদক নুরতাজুল মোস্তফা শাহীন শাহ ও সৈয়দ হোসেন, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তাহের।
সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আব্দুল্লাহ আল জাহেদ লিটনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ন আহ্বায়ক মো. জামাল উদ্দিন, সদস্য শাহ আজিজুর রহমান মামুন, মোঃ লুকমান, মোঃ ইসমাইল, জাহাঙ্গীর আলম, ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজান, হোয়াইক্যং ইউনিয়ন উত্তর শাখা ছাত্রলীগের সভাপতি মাসুক শাহরিয়াদ, সাধারণ সম্পাাদক আতাউর রহমান ওয়াসিম দক্ষিণ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন, সহ উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সম্মেলনের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।


২য় অধিবেশনে আবুল হাসেম সভাপতি, মোঃ সৈয়দ নুর সিনিয়র সহ সভাপতি আতিকুর রহমান মহসিন সাধারণ সম্পাদক ও মোহাম্মদ হাসেম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।


আর্কাইভ
মার্চ ২০২০
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি   এপ্রিল »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

ফেইসবুকে আমরা