ইয়াবা ব্যবসায়ীর মালামাল ক্রোক

 ২০২০-০৩-১০ ১৫:৩৩:৫২   বিভাগ: আইন ও আদালত

টেকনাফ সংবাদদাতা:

কক্সবাজারের টেকনাফে ইয়াবা ব্যবসায়ীর বাড়ীতে অভিযান চালিয়ে আসবাবপত্রসহ বাড়ির বিভিন্ন মালামাল ক্রোক করেছে টেকনাফ থানা পুলিশ।আজ ৯ মার্চ দুপুরের দিকে টেকনাফ মডেল থানার এএসআই কাজী সাইফ উদ্দিন ও এএসআই ফখরজ্জামান, এএসআই রামধন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে কক্সবাজার সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেটের আদেশক্রমে তার বাড়ির বিভিন্ন মালামাল ক্রোক করেন।
জানা যায়, গত ২০১৮ সনে টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিন হাজম পাড়া গ্রামের মৃত ছালেহ আহমদ এর ছেলে জাগির আহমদ প্রকাশ জকিরের বিরুদ্ধে টেকনাফ থানায় জিআর ৪১৫/১৮ নং দায়েরকৃত মাদক মামলায় আদালতে উপস্থিত হয়নি। তাই কক্সবাজার আদালতের সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট আসামীকে হাজির করার নিমিত্তে বাড়ির মালামাল ক্রোকের হুকুম প্রদান করে।

এবিষয়ে টেকনাফ মডেল থানার পুলিশ এএসআই কাজী সাইফ উদ্দিন সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, আদালতের আদেশক্রমে জকির এর বাড়ীর মালামাল ক্রোক করা হয়েছে।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, জকির একজন শীর্ষ ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।
তিনি আরো বলেন, টেকনাফে দিনমজুর, রিকশা ও ভ্যান চালকরা মারণনেশা ইয়াবা বেচাকেনা করে টেকনাফে রাজার হালতে বসবাস করে রাজপ্রাসাদের মতো বাড়ি বানিয়েছে। সারাদেশে মাদকবিরোধী অভিযান শুরু হলে এসব বাড়ি ছেড়ে পালিয়েছে মাদককারবারীরা। এদিকে দু’দফে ১২৩ মাদক কারবারী আত্বসমর্পন করে জেল হাজতে রয়েছে। আবার অনেকে গ্রেপ্তার ও বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। ইয়াবার টাকায় যারা অবৈধ সম্পদের মালিক বনে গেছেন, পর্যায়ক্রমে তাদেরও একই পরিণতি হবে।

নাফ বার্তা/এসএ


আর্কাইভ
March 2020
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
29  

ফেইসবুকে আমরা