রাহীর হাত ধরে প্রথম সফলতা বাংলাদেশের

 ২০২০-০২-২২ ১২:৫৭:৩০   বিভাগ: খেলা

অনলাইন রিপোর্ট।

প্রথম চার ওভারে কোনও রানই তুলতে পারেননি দুই ওপেনার। আবু জায়েদ রাহী ও ইবাদত হোসেন শুরু করেন তোপ দাগানো বোলিং। পঞ্চম ওভারের দ্বিতীয় ওভারে ওয়াইডের মাধ্যমে রানের খাতা খুলে জিম্বাবুয়ের। সপ্তম ওভারের প্রথম বলে চারের মাধ্যমে ব্যক্তিগত রান তুলেন কেভিন কাসুজা। এই পাঁচ রানই আসে পেসার ইবাদত হোসেনের ওভার থেকে। অষ্ঠম ওভারের বল করছিলেন আবু জায়েদ রাহী। পঞ্চম বলে দুই রান তুলেন কাসুজা। যদিও পরের বলেই গালিতে থাকা নাঈম হাসানের হাতে ধরা পড়লেন কাসুজা। ৩৪ বলে ৮ রান করে বিদায় নিলেন এই ডান-হাতি ব্যাটসম্যান। ১৩ ওভার শেষে ১ উইকেট হারিয়ে জিম্বাবুয়ের সংগ্রহ দাঁড়িয়েছে ২১ রান।

শনিবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন সফরকারীরা ক্রেইগ আরভিন।  একমাত্র টেস্টে দলে ফিরেছেন বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম। একাদশে রয়েছে নাঈম হাসানের নামও। স্পিন বিভাগে রয়েছেন তাইজুল ইসলামভ দুই পেসার আবু জায়েদ রাহী ও ইবাদত হোসেনকে নিয়ে পেস আক্রমণ সাজানো হয়েছে। ওপেনিংয়ে তামিম ইকবালের সঙ্গে দেখা যাবে তরুণ সাইফ হাসানকে। অধিনায়ক মুমিনুল হক ছাড়াও বাম-হাতি নাজমুল হোসেন শান্ত রয়েছেন ব্যাটিং অর্ডারে। এছাড়া ব্যাটাসম্যানদের কাতারে রয়েছেন মোহাম্মদ মিঠুন ও লিটন দাস।

বাংলাদেশ একাদশ তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক(অধিনায়ক), মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ রাহি ও ইবাদত হোসেন। জিম্বাবুয়ে একাদশ প্রিন্স মাসাভুরে, কেভিন কাসুজা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), ব্রেন্ডন টেইলর, তিমিসেন মারুমা, সিকান্দার রাজা, রেগিস চাকাবা, ডোনাল্ড ত্রিপানো, ভিক্টর নায়ুচি, আইনসলে এনদোভু ও চার্লটন টিসুমা।


আর্কাইভ
February 2020
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

ফেইসবুকে আমরা