বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন স্থগিত

 ২০১৯-১১-১৩ ১৫:৪৭:৩৩   বিভাগ: টেকনাফ

 

প্রেস বিজ্ঞপ্তি[]
বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ উপজেলা শাখার আওতাধীন বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের ১৪ নভেম্বর (বৃহস্পতিবার) পূর্ব নির্ধারিত সম্মেলন স্থগিত ঘোষণা করা হয়েছে। ১৩ নভেম্বর বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর।

বিবৃতিতে বলা হয়, গত ২৬ অক্টোবর টেকনাফ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগ আওতাধীন সকল ইউনিয়ন শাখার সম্মেলনের সিদ্ধান্ত গৃহিত হয়। গৃহিত সিদ্ধান্তে বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন আজ ১৪ নভেম্বর (বৃহস্পতিবার) ও হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের ১০ নভেম্বর (রবিবার) তারিখ নির্ধারণ করা হয়। উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তাফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

কিন্তু এ সভায় উপজেলার ৩টি ইউনিয়ন (হ্নীলা, হোয়াইক্যং, বাহারছড়া) ইউনিয়ন আওয়ামী লীগের কমিটির বিরুদ্ধে অভিযোগ উত্তাপিত হয়। এর পরপেক্ষিতে জেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক উল্লেখিত ৩টি ইউনিয়ন কমিটি অভিযোগ বিষয়ে জেলা আওয়ামী লীগের আরবিট্রেশন বোর্ডে সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে জানান। গত ৯ নভেম্বর (শনিবার) জেলা আরবিট্রেশন বোর্ড শোনানীক্রমে হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের সিদ্ধান্ত গৃহিত হলেও হোয়াইক্যং ও বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের এখনো পর্যন্তকোন সিদ্ধান্তগৃহিত হয় নাই। জেলা আরবিট্রেশন বোর্ডে বিচারাধীন থাকায় হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগেরগত ১০ নভেম্বর (রবিবার) সম্মেলন স্থগিত করা হয়। ১৪ নভেম্বর (বৃহস্পতিবার বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনের পূর্বে জেলা আরবিট্রেশন বোর্ডে শোনানী সম্পন্ন না হওয়ায় জেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক-এর নির্দেশক্রমে উক্ত সম্মেলন স্থগিত করা হয়। পরবর্তীতে সম্মেলন তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন সাধারণ সম্পাদক নুরুল বশর।


আর্কাইভ
নভেম্বর ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« অক্টোবর   ডিসেম্বর »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

ফেইসবুকে আমরা