হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা, বিতর্কিত সিদ্ধান্তেই সভা মুলতবি

 ২০১৯-১১-০৬ ২৩:২০:১৪   বিভাগ: টেকনাফ

টেকনাফ প্রতিনিধি[]

বাংলাদেশ আওয়ামী লীগ টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ নভেম্বর বিকেল ৪ টায় হোয়াইক্যং বাজারস্থ কমিউনিটি সেন্টারে আহŸায়ক হারুনর রশিদ সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর ও জেলা আওয়ামী লীগের সদস্য রশিদ আহমদ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সেলিম সিকদার ও মাহবুব মোর্শেদ। ইউনিয়নের যুগ্ন আহŸায়ক মাষ্টার ফরিদুল আলমের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মঈনুল হোসেন চৌধুরী, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক নবী হোছাইন, সদস্য আজিজুল হক, গোলাম আকবর মেম্বার, আব্দু রহিম লালু, কামাল উদ্দিন বাচু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন সিকদার ও নুরতাজুল মোস্তফা শাহীন শাহ প্রমূখ। এতে ইউনিয়নের নেতৃবৃন্দ ও প্রায় সকল ওয়ার্ডের সভাপতি সম্পাদক উপস্থিত ছিলেন।
গত ২৬ অক্টোবর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার সিদ্ধান্তক্রমে হোয়াইক্যং ইউনিয়নের সম্মেলন সফল ও স্বার্থক করার লক্ষ্যে মূলত ওই বর্ধিত সভার লক্ষ্য উদ্দেশ্য ছিল।
কিন্তু উপজেলা আওয়ামী লীগের সভাপতির অগণতান্ত্রিক কথা বার্তা বলার কারণে সভাটি শেষ করা যায়নি। অর্থাৎ হোয়াইক্যং ইউনিয়নের ওয়ার্ড সমূহ দ্বয়ের আরো বছর দেড়েক মেয়াদ থাকা সত্তে¡ও নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত নিতে গেলে ওয়ার্ডের বর্তমান সভাপতি সম্পাদকের সাথে সমন্বয় না হওয়াতে সভাটি মুলতবি করা হয়। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা মাদক ব্যবসায়ীদের আওয়ামী লীগ থেকে বাদ ও মেয়দোত্তীর্ণ কমিটির সম্মেলন করার নির্দেশনা দিলেও তিনি বিপরীত কার্যক্রম পরিচালনা করছেন।


আর্কাইভ
নভেম্বর ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« অক্টোবর   ডিসেম্বর »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

ফেইসবুকে আমরা