ফেনীতে বড় ধরনের ডাকাতির পরিকল্পনা ভন্ডুল করে দিল ডিবি পুলিশ

 ২০১৯-১০-৩১ ১৩:১৫:১৮   বিভাগ: সারাদেশে

ফেনী সংবাদদাতা []

বিপুল পরিমান অস্ত্র শস্ত্র সহ অান্ত জেলার ডাকাত দলের ২ সদস্য ফেনী গোয়েন্দা পুলিশের হাতে আটক করা হয়েছে।

৩০ অক্টোবর সন্ধ্যা ৭ টাায় ফেণী সদর মডেল থানাধীন ট্রাংক রোড জিরু পয়েন্টে অভিযান পরিচালনা করে অস্ত্র সহ তাদের আটক করা হয়।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব রনজিত কুমার বড়ুয়া-র নেতৃত্বে,ইসপেক্টর-মোঃ শাহীন মিয়া এসআই মোঃ মনিরুজ্জামান ,এএসআই- মাসুদ রানা,এএসআই- মোঃ ইমরান চৌধুরী,এএসআই-মোঃ ওসমান গনি ও সঙ্গীয় ফোর্স এর সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আন্ত জেলা ডাকাত দলের সর্দার ১. আব্দুল তাহের(২৮) পিতাঃ মানিক মিয়া,সাংঃ খলিলপুর,ধুমচর (মালেক মিয়ার বাড়ী),থানাঃ সুধারাম, জেলাঃ নোয়াখালী,২.মোঃ জয়নাল আবেদীন(৪০),পিতা-মৃত সুলতান আহম্মদ,সাং- গুচ্ছগ্রাম,(সুলতান মিয়ার হাটের উত্তর পার্শ্বে),থানা- চরফ্যাশন,জেলা- ভোলা বর্তমান ফেনী মহিপাল দ্বয়কে আটক পূর্বক তাহাদের হেফাজত হইতে ১টি দৈশীয় লোহার তৈরী কাঠের বাটযুক্ত(এলজি),১০ রাউন্ড কার্তুজ,৬ টি লোহার তৈরি কিরিজ,১ টি ষ্টিলের তৈরি হেসকো ব্লেড,১ টি লোহার কোরাবাড়ী, ১ টি লোহার তৈরি শাবল,৬টি টর্চ লাইট,২ টি মুখোশ,২টি গামছা উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে ধৃত ডাকাত দ্বয় জানায়, তারা ১৫ ডাকাত ফেনী শহরে বড় বাজার এলাকায় সশস্ত্র ডাকাতির প্রসস্তুতি গ্রহন করেছিল।
ওসি ডিবি রনজিত কুমার বড়ুয়া জানান, এই সংক্রান্তে ফেনী মডেল থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতি জন্য পৃথক ২ টি মামলা রুজু হয়। আসামীদের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হবে।


আর্কাইভ
October 2019
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

ফেইসবুকে আমরা